নির্বাচিত লেখা

দাসপ্রথার বিরুদ্ধে রসুলাল্লাহর (সা.) সংগ্রাম

আল্লাহর রসুল (সা.) মানুষ কেনাবেচার দাসত্ব প্রথাকে নির্মূল করার জন্য তিনি আজীবন সংগ্রাম করে গেছেন। এই সংগ্রাম কেবল যে কাফেরদের বিরুদ্ধে তা নয়......

রংপুরে পিনাকল স্পোর্টস এসোসিয়েশনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: ফেব্রুয়ারী ১৮, ২০২৪
রংপুরে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পিনাকল স্পোর্টস এসোসিয়েশনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী আয়োজন সম্পন্ন হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে রংপুর মডেল কলেজ মাঠে দিনব্যাপী এই ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধন করেন রংপুর মহানগর তাজহাট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রবিউল ইসলাম।

রংপুরে পিনাকল স্পোর্টস এসোসিয়েশনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

রঙপুর ক্রীড়া চক্রের সার্বিক সহযোগিতায় 'নেশা ছেড়ে খেলা ধরি, সুস্থ সবল জাতী গড়ি' এই প্রতিপাদ্যে উক্ত আয়োজনে নবরুপা ক্রীড়া চক্র, স্বপ্নপুরী ক্রীড়া সংঘ, ধরলা স্পোটিং ক্লাব, গাইবান্ধা স্পোটিং ক্লাবসহ বেশ কয়েকটি ক্রীড়া সংগঠন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। নেশামুক্ত একটি সুস্থ জাতি গঠনে গ্রাম বাংলার চিরায়ত খেলাগুলো তুলে এনেছিলো পিনাকল স্পোর্টস এসোসিয়েশন। ক্রীড়া সংগঠনগুলোর নিয়মিত খেলায়াড় ছাড়াও এসোসিয়েশনের সদস্যবৃন্দের পরিবাররাও একে একে  বিভিন্ন খেলায় অংশগ্রহণ করেছিলেন দিন ব্যাপী এই আয়োজনে।

প্রথম পর্বে শিশু বাচ্চাদেরসহ যুবক এবং বয়োবৃদ্ধদের নানামুখী ক্রীড়া নৈপুণ্য শেষে দ্বিতীয় পর্বে শুরু হয় পুরস্কার বিতরণী আয়োজন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মাহবুবার রহমান মঞ্জু। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেটিভি অনলাইনের চেয়ারম্যান ও বাংলাদেশ অনলাইন টেলিভিশন অ্যাসোসিয়েশনের সম্মানিত সভাপতি জনাব মশিউর রহমান।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৩২নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদৎ হোসেন, জাতীয় শ্রমিক পার্টির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন তোফা, ৩২নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও তাজহাট থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মাহবুবার রহমান, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তৌহিদুল ইসলামসহ অন্যান্য অতিথিবৃন্দ।

দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি পরিচালনা করেন পিনাকল স্পোর্টস এসোসিয়েশনের বিভাগীয় উপদেষ্টা জনাব আব্দুল কুদ্দুস শামীম।

এতে সভাপতিত্ব করেন পিনাকল স্পোর্টস অ্যাসোসিয়েশনের রংপুর জেলা পরিচাল আবুল কালাম আজাদ রুবেল। এতে মিডিয়া পার্টনার ছিলেন জেটিভি অনলাইন ও দৈনিক দেশেরপত্র।